, phim sex han quoc, phim sex my, phim sex nhat ban, https://www.8phimsex.com, phim sex, sex, phim sex trung quoc, phim sex viet nam,
 

“ঈশ্বর এবং তাঁর ধর্মকে যা প্রানিত করে তার প্রাথমিক উদ্দেশ্য হোলো, মানবজাতির স্বার্থসমূহকে রক্ষা করা এবং একতাকে উন্নীত করা এবং ভালবাসার মানসিকতা এবং মানুষের মধ্যে বন্ধুত্ত্বতা লালন করা।”


বাহাউল্লাহ
 
 
 
 

সারা বিশ্বব্যাপী, নগরীগুলিতে, গ্রামগুলিতে এবং শহরগুলিতে, লক্ষ লক্ষ বাহাইগণ সমাজসমূহ গড়ে তুলতে প্রয়াস করছেন, যা আধ্যাত্মিকভাবে এবং জাগতিকভাবে সমৃদ্ধ। তাদের সকলের সঙ্গে হাত মিলিয়ে যারা একটি সুন্দর পৃথিবী গড়ে তোলবার আকাংখা করেন, তারা একটি নতুন সভ্যতার ভিত্তি স্থাপন করার জন্য পরিশ্রম করছেন, বিভিন্ন কার্যকলাপ এবং কর্মসূচীর মাধ্যমে, যা উপাসনা এবং সেবা কেন্দ্রস্থ। বাহাউল্লাহর অনুগামীদের জন্য, যা হোলো একটি নতুন বিশ্বধর্ম। এই প্রচেষ্টাগুলি হোলো একটি বিরাট বিশ্বব্যাপী উদ্যোগ যার অতিপ্রয়াসী উদ্দেশ্য হোলো মানবজাতির আধ্যাত্মিক এবং জাগতিক একীকরন।

ভারতে, বাহাইরা সকলরকম পটভূমি থেকে আসছেন – আন্দামানের জঙ্গল থেকে মুম্বাইয়ের সু-উচ্চ নির্মাণ, তামিলনাড়ুর উপকূলবর্তী অঞ্চল থেকে সিকিমের পর্বতময় অঞ্চল। তাদের বাড়িগুলি যৌথ উপাসনার জমায়েতের জন্য, শিশুদের, কিশোর-কিশোরীদের, প্রাপ্ত-বয়স্কদের শিক্ষার ক্লাসগুলির জন্য উন্মুক্ত রাখার মাধ্যমে তারা তাদের স্থানীয় অঞ্চলের অধিবাসীদের সঙ্গে বিভিন্ন ব্যবস্থায় সহযোগিতা করছে যাতে সকলের কল্যানে একটি সমাজ জীবন গড়ে তোলা যায়, যা একতা, ন্যায়বিচার এবং নিষ্ঠা দ্বারা বৈশিষ্ঠ্যমণ্ডিত।

বিরাট, প্রাচীন এবং বিচিত্র একটি দেশ হিসেবে ভারত রাজকীয়ভাবে একবিংশ শতকের দিকে এগিয়ে যাচ্ছে, নতুন দিগন্ত তার সামনে উন্মুক্ত। সুযোগগুলি এবং চ্যালেঞ্জগুলি যা এই ভবিষ্যৎ ব্যক্তিদের, প্রতিষ্ঠানগুলির এবং সমাজগুলির থেকে নতুন স্তরসমূহের আধ্যাত্মিক পরিপক্কতা এবং মেধাগত যোগ্যতা দাবী করে, যাতে একটি জটিল, উচ্চ পরস্পর সম্পর্কিত বিশ্বে সমৃদ্ধি লাভ করা যায়।

ভারতের বাহাই সমাজ যোগ্যতা নির্মাণের প্রক্রিয়ায় প্রতিজ্ঞাবদ্ধ, যা দেশের জনগণকে আধ্যাত্মিক অন্তর্দৃষ্টি এবং বৈজ্ঞানিক ভাবনা-চিন্তায় সজ্জিত করবে, যা ন্যায় এবং একত্বের বিশ্ব গড়তে প্রয়োজন।


ধর্ম পুনর্জীবিত

ইতিহাস অনুযায়ী, দিব্য বার্তাবাহকদের ক্রমান্বয়ে প্রেরণের মাধ্যমে মানবতার কাছে ঈশ্বর নিজেকে প্রকাশ করেছেন। বাহাউল্লাহ হলেন এই বার্তাবাহকদের নবীনতম যিনি আমাদের বর্তমান যুগে আধ্যাত্মিক ও সামাজিক শিক্ষা নিয়ে এসেছেন।


আরও পড়ুন...

সমাজ নির্মাণ

সারা ভারতে, সমস্ত প্রেক্ষাপট ও পরিবেশ থেকে ব্যক্তিরা আধ্যাত্মিকভাবে এবং পার্থিবভাবে সমৃদ্ধ সম্প্রদায়গুলির ভিত্তি স্থাপন করছেন। তারা উপাসনা এবং সেবা চক্রের কার্যক্রমের মাধ্যমে ভাল সেবা পরিবেশন করার জন্য সংগ্রাম করছেন।


আরও পড়ুন...

আরও পড়ুন

বাহাই উপাসনালয় সমাজ জীবনের দুটি সম্পর্কযুক্ত দিক – উপাসনা ও সেবাকে একত্রিত করে। উপাসনালয়টি ধর্মের ঐক্যকে চিহ্নিত করে এবং ধারণা দেয় যে, ঈশ্বরের বার্তাবাহকগণ বা অবতারগণ সকলেই এক বাস্তবতার প্রবেশপথ।


আরও পড়ুন...
Scroll Up